sliderস্থানীয়

বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুর, দুই যুবকের নামে মামলা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী প্রাণী সম্পদ অফিসে ঢুকে ভেটেরিনারি ডাক্তারকে মারধর ও সরকারী অফিস ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা হয়েছে। ১৭ এপ্রিল ভেটেরিনারি ডাক্তার মো. আব্দুল আলীম বাদি হয়ে সরকারী কাজে বাধা প্রদানসহ সাধারণ ও গুরুত্বর জখম করত, ক্ষতি সাধন, ভীতি প্রদর্শন করার অপরাধে স্থানীয় থানায় মামলাটি করেন। মামলা নম্বর ১৮। মামলার আসামিরা হলো পৌরসভার নলোপাড়া গ্রামের হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে তরুন বিশ্বাস (৩৫) ও তুষার হোসেন (৩৫)।

মামলায় উল্লেখ করা হয় গত বুধবার দুপুরে তরুন বিশ্বাস ও তুষার হোসেন প্রাণী সম্পদ অফিসে ঢুকে ডা. মো. আব্দুল আলীমকে অকর্থ ভাষায় গালিগালাজ করে। এ সময় গালিগালাজ করতে নিষেধ করায় ওই দুই যুবক তাকে মারধর করে আহত করে এবং অফিসের আসবাপত্র ভাংচুর করে। ভাংচুরের সময় ল্যাবের যন্ত্রপাতি ও ওষুধ ফেলে লক্ষাধিক টাকার ক্ষতি করে। তারা অফিস থেকে বের হয়ে যাবার সময় বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন এবং জীবন নাশের হুমকি দিয়ে যায়।

উল্লেখ্য ঘটনার পর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান ও বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মজিবর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভ্রাম্যমান আদালত বসিয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান তরুন বিশ্বাসের বাবা হরেন্দ্রনাথ বিশ্বাসকে ১ মাসের কারাদন্ড দেন।

থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, অফিসে ঢুকে ডাক্তারকে মারধর ভাংচুর ও ভয়ভীতি দেখানোর ঘটনায় দুই জনের নামে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Back to top button