sliderস্থানীয়

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ পেলেন কেরানীগঞ্জের প্রবীণ সাংবাদিক শফিক চৌধুরী

মোঃ মাসুদ, কেরানীগঞ্জ প্রতিনিধি : “যাদের অবদানে সমৃদ্ধ তৃণমূল সাংবাদিকতা” এমন ৬৪ জন গুণী সাংবাদিককে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ প্রদান করেছে বসুন্ধরা গ্রুপ। অধ্যাপক ড: গোলাম রহমানের নেতৃত্বে আট সদস্যের একটি জুরিবোর্ড সারাদেশের ৬৪ জেলার তৃণমূল সাংবাদিকদের মধ্য থেকে প্রতিটি জেলায় একজন করে সাংবাদিক বাছাই করে। এতে ঢাকা জেলা থেকে তৃণমূল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য কেরানীগঞ্জের কৃতিসন্তান দৈনিক ভোরের কাগজের কেরানীগঞ্জ প্রতিনিধি শফিক চৌধুরী কে পুরস্কার প্রদান করা হয়।
সোমবার (৩০শে মে) সন্ধ্যা সাতটায় বসুন্ধরা আবাসিক এলাকায় স্থাপিত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি মিলনায়তনে সংবর্ধনা প্রদান উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণার পরে প্রধান অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ উপস্থিত থেকে দেশ সেরা গুনি এই সাংবাদিকদের হাতে নগদ ৫০ হাজার টাকা, সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র করা হয় ।
এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম সহ দেশের গণ্যমান্য বুদ্ধিজীবী ও বিশিষ্ট নাগরিকদের উপস্থিত ছিলেন।
উল্লেখ্য শফিক চৌধুরী কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের চৌধুরী পরিবারের কৃতিসন্তান, তিনি ১৯৭৭ সালে দৈনিক সমাচার পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন, এরপর থেকে আজ পর্যন্ত দেশের বিভিন্ন জাতীয় পত্রিকায় সুনামের সাথে কাজ করেছেন এছাড়াও তিনি ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button