sliderস্থানীয়

পথচারীদের সহযোগীতায় সাংবাদিকরা ধরলো মাদকের চালান

মোঃ লিমন হোসেন,টঙ্গী : গাজীপুরের টঙ্গী এলকার পথচারীদের সহযোগিতায় স্থানীয় সাংবাদিকদের হাতে ধরা পরলো ৯শ’ ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ি। টঙ্গী পূর্ব থানা সংলগ্ন আল আমিন বেকারির সামনে থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন সাংবাদিকরা। পরে পুলিশ তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আরো একজনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের নন্দনপুর গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে আব্দুল মজিদ (৪৩), লক্ষীপুর জেলার রামগতী থানার চরআফজাল গ্রামের মোঃ বেলালের ছেলে মোহসিন হোসেন (২০) ও একই এলাকার চর নেয়ামতপুর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৫৬)।

সাংবাদিক মোস্তফা মিয়া জানান, শুক্রবার বিকেলে স্থানীয় সাংবাদিক হাজী বাবলু, পলাশ সরকারসহ কয়েকজন সাংবাদিক একটি চা দোকানে বসে কথা বলছিলেন । এসময় অপরিচিত এক ব্যক্তির তথ্যের ভিত্তিতে পথচারিদের সহযোগিতায় আব্দুল মজিদ ও মোহসিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পুলিশ থানায় নিয়ে তাদের দেহ তল্লাশী করে তাদের কাছ থেকে ৯শ’ ২০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অপর মাদক ব্যবসায়ি জহিরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তারা দেশের সীমান্ত এলাকা থেকে মাদক এনে টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন স্থানে ভাড়া থেকে মাদকের পাইকারী ও খুচরা ব্যবসা পরিচালনা করতো। এঘটনায় সংবাদকর্মীদের দ্বায়িত্বশীল আচরণের জন্য বিশেষভাবে ধন্যবাদ জানান পুলিশ কর্মকর্তারা।

Related Articles

Leave a Reply

Back to top button