sliderবিনোদন

নেপাল গেলেন এক ঝাঁক তারকা

নেপালে ভয়াবহ ভূমিকম্প হওয়ার কারণে নেপালে নাটক টেলিফিল্মের শুটিং করা বাংলাদেশী নির্মাতারা প্রায় ছেড়েই দিয়েছিলেন। কিন্তু তরুণ নাট্যনির্মাতা বি ইউ শুভ আসছে ঈদ উপলক্ষে নেপালেই একটি ঈদ ধারাবাহিকের শুটিংয়ের জন্য গত ৩১ মে বাংলাদেশ বিমানে চড়ে অনেক তারকাশিল্পীকে সঙ্গে নিয়ে ঢাকা ছেড়েছেন।

এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান ও তার স্ত্রী ইভা রহমানের জনপ্রিয় সাতটি গানের কথা নিয়ে সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘তোমার চোখে দু’চোখ রেখে’র নাট্যরূপ দিয়েছেন শফিকুর রহমান শান্তনু। এই ধারাবাহিক নাটকটিই নির্মাণ করছেন বি ইউ শুভ। নাটকটিতে অভিনয় করছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, শহীদুজ্জামান সেলিম, তারিন, আনিসুর রহমান মিলন, আরফান আহমেদ, জ্যোতিকা জোতি, নাজিরা মৌ, কল্যাণ কোরাইয়া, শামীমা তুষ্টি, তানভীর ও নেহা। বিমানে ওঠার আগেই তারকারা ভালোয় ভালোয় কাজ শেষ করে দেশে যেন ফিরতে পারেন সেই শুভকামনা করে দেশবাসীর কাছে দোয়া চান সবাই এবং ক্যামেরার ফ্রেমে বন্দী করেন নিজেদের।

অভিনেত্রী তারিন সর্বশেষ শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় ঈদ ধারাবাহিক নাটক ‘সাংরিলা’তে অভিনয়ের জন্য নেপাল গিয়েছিলেন। ‘তোমার চোখে দু’চোখ রেখে’ নাটকে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘এ নাটকে কাজ করার মূল কারণ হচ্ছে, আমি যে চরিত্রে অভিনয় করছি তা একেবারেই নতুন চরিত্র। এর আগে এমন চরিত্রে আমাকে অভিনয় করতে দেখা যায়নি। বেশ মজার একটি চরিত্র, তাই কাজটি করছি। পাশাপাশি এ নাটকে সিনিয়র শিল্পীসহ নতুন প্রজন্মের অনেকেই আছে। সবার কাছে দোয়া চাই যেন নেপালে আমরা কাজটি ভালোভাবে শেষ করে আসতে পারি।’

আনিসুর রহমান মিলন বলেন, ‘এর আগে দেশের বাইরে এত বড় কোনো ইউনিটের সঙ্গে আমার কাজ করা হয়ে ওঠেনি। সে দিক বিবেচনায় আমি খুবই আনন্দিত এই ইউনিটের একজন হতে পেরে। আমি কিছুটা উদ্বিগ্নও যে কাজটা শেষ করে আসতে পারব কি না। আশা করি সবাই যথেষ্ট আন্তরিক এবং আমরা শেষমেশ ভালোভাবেই কাজটি শেষ করে আসতে পারব।’

পরিচালক বি ইউ শুভ জানান, আসছে ঈদে এটিএন বাংলায় সাত দিন সাত পর্ব প্রচার হবে। এ দিকে শুটিং শেষে পুরো ইউনিট ঢাকায় ফিরবে আগামী ৬ জুন।

সুত্র: নয়া দিগন্ত

Related Articles

Leave a Reply

Back to top button