sliderস্থানীয়

তাহিরপুর নৌপথে চাঁদাবাজি, যুবলীগ সভাপতিসহ আটক৫

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: তাহিরপুর উপজেলার পাটলাই নদীতে,কয়লা ও চুনাপাথর পরিবহণকারী নৌকা থেকে জোরপূর্বক চাঁদা আদায় করার সময়, যুবলীগের সভাপতিসহ পাঁচ চাঁদাবাজ কে আটক করেছে নৌ পুলিশ।

শুক্রবার (২৮জুন) বিকালে উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সুলেমানপুর গ্রাম সংলগ্ন পাটলাই নদী হতে তাদের আটক করা হয়েছে।

আটককৃত চাঁদাবাজরা উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি সুলেমানপুর গ্রামের ফজলুল হক(৪৫)একই গ্রামের হাবিবুর রহমান(৪০),কুহিনূর মিয়া(৪০),এমরান মিয়া(৩২),কামরুল মিয়া(৪০)।

জানাযায় আজ বিকালে সুনামগঞ্জ এলাকার টুকের বাজার নৌপুলিশের ইনচার্জ আতাউর রহমানের নেতৃত্বে নৌপুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সুলেমানপুর গ্রাম সংলগ্ন পাটলাই নদীতে অভিযান চালিয়ে কয়লা ও চুনাপাথর পরিবহণকারী নৌকা থেকে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় তাদের আটক করে।এসময় চাঁদাবাজদের হেফাজতে থাকা নগদ অর্থ ৫৫০০ টাকা সহ কয়েকটি মোবাইল ফোন জব্দ করে।

এ ব্যাপারে নৌপুলিশের ইনচার্জ আতাউর রহমান সত্যতা নিশ্চিত করে জানান,যাত্রীবাহি এবং পন্যবাহী নৌযান নির্বিঘ্নে চলাচলের জন্য আমরা নৌ পুলিশ সবসময় টহল ও তাদের নিরাপত্তা দিয়ে থাকি।আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।
আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে একাধিক চাঁদাবাজ চক্রের সদস্যদের চাঁদা আদায়ের সময় টাকা সহ তাদের আটক করে থাকি।

Related Articles

Leave a Reply

Back to top button