sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে আইনজীবীদের কালো পতাকা মিছিল

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ প্রহসনের ডামি নির্বাচন বাতিল এবং ফ্যাসিস্ট হাসিনার পদত্যাগের দাবিতে ঠাকুরগাঁওয়ে আইনজীবীদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জেলা আইনজীবী সমিতির সামনে এই কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন, জেলা আইনজীবী ফোরামের উপদেষ্টা অ্যাডভোকেট গোলাম রব্বানী, জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এন্তাজুল হক সহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, নির্বাচনের দিন ভোটকেন্দ্রে মানুষ ভোট দিতে যায়নি। তাহলে এটা কিসের নির্বাচন, তারা তাদের মত করে নির্বাচন অনুষ্ঠিত করেছে। নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী তারা নিজেরাই সব। তাহলে কিসের নির্বাচন অনুষ্ঠিত হলো। অবিলম্বে এই তফসিল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানান তারা। সেই সাথে অন্যায় ভাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে কারাগারে আটকে রেখেছে কারাগার থেকে মুক্তির দাবি জানান আইনজীবী ফোরামের নেতারা।

Related Articles

Leave a Reply

Back to top button