sliderস্থানীয়

উখিয়ার জালিয়াপালং এ বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

এইচ.কে রফিক উদ্দিন,উখিয়া প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়ন পরিষদে (ইউপি) বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় উখিয়া থানা কর্তৃক আয়োজন (বিটঃ নং ৬৪) ইউনিয়ন পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলি।
সভায় তিনি বলেন, আমার থানা এলাকায় কোনো জঙ্গিবাদ, মানব পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং, সাইবার ক্রাইম ও মাদক সেবীদের স্থান হবে না। তারা যে কোনো পরিচয়ের হোক। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্সের নীতি গ্রহণ করেছে।
তাই আমার এলাকায় মাদক, চাঁদাবাজি, সন্ত্রাসী ও কোনো ভূমি দস্যুর কোনো ঠাঁই নেই।
তিনি আরও বলেন, স্থানীদের সাথে রোহিঙ্গাদের কোন ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া যাবে না।
আমার থানার গেট সব সময় এলাকাবাসীর জন্য খোলা। যেকোনো প্রয়োজনে আমাকে সরাসরি জানাবেন। আমরা জনগণের সেবক। আমরা দেশের স্বার্থে কাজ করবো।
সভায় উপস্থিত ছিলেন বিট অফিসার ও ইনানী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ওলিউর রহমান, সহকারী উপ পরিদর্শক সাইদুর ও উখিয়া উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি শহিদুল্লাহ কাইসার।
এছাড়া সভায় আরও উপস্থিত ছিলেন জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ছৈয়দ আলম, ইউনিয়নের ইউপি সদস্য যথাক্রমে শামসুল আলম, আবুল কালাম, সাহাব উদ্দিন, জালাল আহমেদ, হোসাইন সিকদার, ফরিদা ইয়াসমিন, মরজিনা আক্তার, রোজিনা আক্তার রোজি, পরিষদের সচিব, গ্রাম পুলিশ, দফাদার, সাংবাদিক, শিক্ষক সহ অত্র ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণ করেন।

Related Articles

Leave a Reply

Back to top button