sliderস্থানীয়

চা শ্রমিকদের জন্ম মৃত্যু নিবন্ধন নিশ্চিত করণ বিষয়ক বিশেষ ক্যাম্পেইন

ত্রিপুরারী দেবনাথ তিপু, মাধবপুর প্রতিনিধি : চা শ্রমিকদের ও তাদের সন্তানদের বিনামূল্যে শতভাগ জন্ম-মৃত্যু নিবন্ধন ও বিদ্যালয়ে ভর্তি নিশ্চিতকরণ বিষয়ক বিশেষ ক্যাম্পেইন কার্যক্রম উদ্ভোধন হয়।

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান মহতী উদ্যোগের হবিগঞ্জ জেলার চা বাগানসমূহে চা শ্রমিক ও তাদের সন্তানদের জন্ম মৃত্যু নিবন্ধন ফি মওকুফ করা হয়েছে।

এই ধারাবাহিকতায় বিশেষ ক্যাম্পেইন এর মাধ্যমে বিনামূল্যে শতভাগ জন্ম মৃত্যু নিবন্ধন কার্যক্রম নিশ্চিতকরন ও চা শ্রমিকদের সন্তানদের শতভাগ বিদ্যালয়ে উপস্থিতি নিশ্চিতকরনের লক্ষ্যে জেলার মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে রবিবার ২২ জানুয়ারী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার উপ পরিচালক স্থানীয় সরকার মুহাম্মদ সাদিকুর রহমান উপস্থিত থেকে এই বিশেষ কার্যক্রমের উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন উপজেলার শাজাহানপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, উপজেলা শিক্ষা কর্মকর্তা ছিদ্দিকুর রহমান, একাডেমিক সুপারভাইজার, সুরমা চা বাগানের সহকারী ম্যানেজার, তেলাপাড়া চা বাগানের ম্যানেজার, চা বাগানে অবস্থিত স্কুল এর প্রধান শিক্ষকবৃন্দ, স্থানীয় পঞ্চায়েত কমিটির সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান জানান, এই কার্যক্রম ২২ তারিখ হতে শুরু হয়ে আগামী ৩১ জানুয়ারি ২০২৩ পর্যন্ত চলমান থাকবে। উল্লিখিত কার্যক্রমে শতভাগ সফলতা নিশ্চিতকরনের জন্য সংশ্লিষ্ট সকলে সহযোগিতা একান্তভাবে কাম্য মর্মে উপস্থিত অতিথিবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

Related Articles

Back to top button