sliderস্থানীয়

ঘিওরে নকল চিপস উৎপাদনের দায়ে নারীসহ দুইজন গ্রেফতার

ঘিওরে নকল চিপস উৎপাদনের দায়ে নারীসহ দুইজনকে গ্রেফতার মানিকগঞ্জের ঘিওরে নকল চিপস উৎপাদনের দায়ে নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় নকল চিপস, চিপস উৎপাদনের যন্ত্রপাতি, কাঁচামাল, প্যাকিং সরঞ্জামাদিসহ চার লক্ষ একষট্রি হাজার টাকার মালামাল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালাম এসব তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন,মানিকগঞ্জের ঘিওর উপজেলার পেচারকান্দা এলাকার আনছার আলী ওরফে আছের আলীর ছেলে নজরুল ইসলাম (৫২) ও তার স্ত্রী আকলিমা আক্তার পাখি (৩৮)।

গোয়েন্দা পুলিশের ইনচার্জ আবুল কালাম জানিয়েছেন, অভিযুক্তরা নিজেদের বাড়িতে দীর্ঘদিন ধরে নকল চিপস তৈরি করে আসছিল। তারা এসমস্ত ভেজাল ও নকল চিপসগুলো আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করতো। এমন সংবাদে ডিবির এসআই বখতিয়ার হোসেনের নেতৃত্বে ডিবির একটি টিম মানিকগঞ্জের ঘিওর উপজেলার পেচারকান্দা এলাকায় নিজ বাড়িতে গোপনে অভিযান চালিয়ে অভিযুক্তদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে, একটি প্যাকিং মেশিন, একটি হাওয়ার মেশিন, ৩টি হ্যান্ড সিলিং মেশিন, ৭টি লেমিনেটেড রোল, রংধনু ধনিয়া গুড়া, চিপসের প্যাকেট, ৫ বস্তা ভাঁজা চিপস, ৩ বস্তা কাচাঁ চিপস ও ১ বস্তা খেলনা (নন ফুড গ্রেড)। যার আনুমানিক মুল্য ৪ লক্ষ ৬১ হাজার ২শত টাকা। এবিষয়ে ঘিওর থানায় মামলা দিয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button