sliderস্থানীয়

সিলেটে ইনসানিয়াত ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট : সম্প্রতি বন্যা কবলিত সিলেটের জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট উপজেলা ও সুনামগঞ্জ জেলায় ইনসানিয়াত ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ করা হয়।
ইনসানিয়াত ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা উল্লেখিত স্পটগুলোতে সফর করে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শতাধিক আলেম ও সাধারণ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।
শুক্রবার (২৪ জুন) দরবস্ত বাজার স্ট্যান্ড মসজিদে গোয়াইনঘাট ও জৈন্তাপুরে নগদ অর্থ বিতরণে ইনসানিয়াত ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা বলেন, গোটা সিলেট এমন নতজানু পরিস্থিতিতে দিনযাপন করছে যা সত্যি দুঃখজনক। বিভিন্ন সংগঠন ও সংস্থা ব্যাপক ত্রাণ তৎপরতা চালিয়ে যাচ্ছে; কিন্তু কিছু মানুষ এমন আছে যারা সহজে কারও কাছে হাত পাতে না, কাউকে জীবিকানির্বাহের পরিস্থিতি বলতে পারছে না এবং চক্ষু লজ্জায় সরাসরি ত্রাণ গ্রহণ করছে না, এমন মানুষদের আমরা খুঁজে খুঁজে নগদ অর্থ দিচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন মাকতাবাতুল আজহার এর সত্ত্বাধিকারী আবদুল্লাহ আল ফারুক, মাওলানা ওবায়দুল্লাহ আজহারী, বিশিষ্ট লেখক ও অনলাইন এক্টিভিস্ট শায়খ আতিকুল্লাহ, বিশিষ্ট লেখক-সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল ফারুক, মাওলানা রায়হান খায়রুল্লাহ, মাকতাবাতুল ইসলাম এর সত্ত্বাধিকারী মাওলানা ত্বাকী হাসান, মুফতী আহমাদুল হক উমামা, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, শাহিদ হাতিমি প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button