sliderবিবিধশিরোনাম

প্রেমের প্রতিশোধ নিতে প্রেমিককে জীবন্ত ঢালাই

প্রেমে ব্যর্থ হয়ে প্রতিশোধ নিতে মানুষ নানাকিছু করে থাকেন। অনেকেই তো অদ্ভুত সব ঘটনা ঘটান। ৬৪ বছর বয়সে তেমনই এক ঘটনা ঘটালেন ইতালির এক নারী।
ইতালির ওই নারী তার প্রাক্তন প্রেমিককে সিমেন্ট দিয়ে ঢালাই করে জ্যান্ত কবর দেওয়ার মতো নৃশংস ঘটনা ঘটিয়েছেন। তবে তিনি নিজে এ ঘটনা ঘটাননি। এজন্য তিনি সিসিলির চার মাফিয়া সদস্যকে ভাড়া করেছিলেন।
এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান অনলাইন। ওই প্রতিবেদনে জানানো হয়, ৪১ বছরের ওই প্রেমিকের নাম লামাজ আস্ত্রিদ। তিনি আলেবেনিয়ার নাগরিক ছিলেন। ২০১৩ সালে তিনি নিখোঁজ হন। ছয় বছর পর সিসিলির সেনাগো এলাকার একটি বাড়ির পাথরের দেয়াল ভেঙ্গে তার দেহাবশেষ উদ্ধার করা হয়। জানুয়ারিতে ওই ভবনটি সংস্কারের জন্য ভাঙ্গা হলে আস্ত্রিদের দেহাবশেষ বের হয়ে আসে। গত শুক্রবার পুলিশ বিষয়টি প্রকাশ করে।
এদিকে তদন্তকারীরা জানিয়েছেন, লামাজ আস্ত্রিদ ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন। এক পর্যায়ে তিনি ওই নারীর সব স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। ওই নারী বিষয়টি মেনে নিতে পারেননি এবং তিনি প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেন।
প্রাক্তন প্রেমিকের ‍মৃতদেহ উদ্ধারের খবর জানতে পেরে জেনোয়া বিমানবন্দর দিয়ে তিনি পালানোর চেষ্টা করছিলেন। তবে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

Related Articles

Leave a Reply

Back to top button