sliderস্থানীয়

পিরোজপুরে সাব্বির হত্যাকান্ডে বিচারের দাবিতে মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে চাঞ্চল্যকর দোকান কর্মচারী সাব্বির (১৫) হত্যাকান্ডে থানায় মামলা না নেওয়ার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী করেছে এলাকাবাসী ও তার আত্মীয় স্বজন । মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে শহরের টাউন ক্লাব রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, এ্যাড. শেখ মোহাম্মদ নুরুল্লাহ, সাবেক ছাত্র নেতা সমাজসেবী এস.এম মুর্শিদ, ইউপি সদস্য নূরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা জিয়াউল আহসান সুজন, ব্যবসায়ী সাইদুল ইসলাম, ব্যবসায়ী মোঃ লাবুল খাঁন, ঠিকাদার বাচ্চু খান প্রমূখ।
এদিকে মানববন্ধন কর্মসূচীর পর পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) মুকিত হাসান খাঁন হত্যাকান্ডের ঘটনাস্থল শহরের বড়পুল সংলগ্ন সজিবের মালিকানাধীন মুদি দোকান এলাকা পরিদর্শন করেছেন।

প্রসঙ্গত, পিরোজপুর সদর উপজেলার দক্ষিন নামাজপুরের বাসিন্দা সোলায়মান শেখের পুত্র সাব্বির শেখ শহরের মাছিমপুর এলাকার হেমায়েত উদ্দিনের পুত্র তায়জুল ইসলাম সজিবের মুদি দোকানে মাসিক ১৫শত টাকা বেতনে দেড় বছর আগে থেকে কাজ করে আসছিলো বলে জানায় তার পরিবার। সজিব প্রায়ই সাব্বিরকে তুচ্ছ ঘটনায় মারপিট ও নির্যাতন করত বলে জানা যায়। ঈদ-উল-ফিতর উপলক্ষে সে ছুটিতে বাড়িতে আসে এবং কাজে যেতে অনিহা প্রকাশ করে। এর দুই দিন পর ১৩ এপ্রিল দুপুরে সজিব তার শশুরকে নিয়ে সাব্বিরকে মারধর ও নির্যাতন করে বাড়ি থেকে ধরে নিয়ে আসে। তারা সাব্বিরকে আটকে রেখে মারপিট নির্যাতনের ১দিন পর (১৪ এপ্রিল) দুপুরে সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের সদস্যরা খবর পেয়ে হাসপাতালে ছুটে যান। পরের দিন সদর থানার পুলিশ লাশের সুরাতহাল রিপোর্ট শেষে পোস্টমার্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয় এবং পুলিশ বাদী হয়ে একটি অপ-মৃত‍্যুর মামলা করে।
এ ব‍্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন পোষ্ট মার্ডারের রিপোর্টের পরে হত্যা মামলা দায়ের করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button