sliderস্থানীয়

নাটোরে ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করায় নিরাপত্তাকর্মীকে হাতুড়িপেটা করেছে বখাটেরা

নাটোর প্রতিনিধি : নাটোর সদর উপজেলায় করোটা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্ত করতে নিষেধ করায় আবুল কাসেম (২৪) নামের ঐ প্রতিষ্টানের নিরাপত্তাকর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে বখাটেরা । আজ বৃহ¯পতিবার বেলা সোয়া একটার দিকে উপজেলার করোটা উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত নিরাপত্তাকর্মীকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও বিদ্যালয় কর্তৃপক্ষ জানান, বেশ কিছু দিন ধরে আশপাশের গ্রামের কয়েকজন বখাটে যুবক ওই বিদ্যালয়ের আশপাশে ঘোরাঘুরি করতো এবং ছাত্রীদের উত্যক্ত করে আসছিল । বিদ্যালয়ের নিরাপত্তাকর্মী আবুল কাসেম তাঁদের বিদ্যালয়ের আশেপাশে ঘোরাঘুরি করতে নিষেধ করেন। এঘটনায় ক্ষিপ্ত হয়ে আজ বৃহস্পতিবার দুপুরে হঠাৎ ১০ থেকে ১১ জনের একদল তরুণ বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় উঠে নিরাপত্তাকর্মী আবুল কাসেমকে হাতুড়ি ও ক্রিকেট খেলার স্টা¤প দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এ সময় নিরাপত্তাকর্মী আত্মরক্ষার জন্য ডাক চিৎকার দিলেও বিদ্যালয় ছুটি হয়ে যাওয়ায় এবং শিক্ষকেরা নামাজে যাওয়ায় তাঁকে কেউ রক্ষা করতে পারেননি। বখাটেরা তাঁকে পিটিয়ে গুরুতর জখম করে চলে যায়। পরে শিক্ষকেরা তাঁকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।
আবুল কাসেম জানান, বিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে ওই বখাটেদের মধ্যে তন্ময় নামের একজনের প্রেমের স¤পর্ক আছে। সেই সুবাদে তিনি ও তাঁর কয়েক সহযোগী প্রায়ই বিদ্যালয়ের আশপাশে ঘোরাঘুরি করতেন। এ ব্যাপারে নিষেধ করায় তাঁরা রেগে যান। আজ হঠাৎ হাতুড়ি ও স্টা¤প নিয়ে হামলা চালান। হাতুড়িপেটায় তাঁর মাথা ফেটে গেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন বলেন, এ ব্যাপারে সদর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ হামলাকারীদের দ্রুত শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা নেবে বলে তাঁরা আশাবাদী।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ বলেন, এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের শনাক্ত করে দ্রুত আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button