sliderস্থানীয়

মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত, আহত ২

মোঃ আলাউদ্দীন মন্ডল,রাজশাহী : রাজশাহীর মোহনপুরে অতিরিক্ত মদ্যপান করে বাইক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে আরো দু-জন। বুধবার (১ মে) দুপুর ১২ টার দিকে উপজেলার কামারপাড়া বাজারে সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত বাইক আরোহী উপজেলার রায়ঘাটি গ্রামের আসাদের ছেলে সেলিম (২৫)। আহতরা একই গ্রামের মুনতাজের ছেলে শাকিল (২৬) ও রহিমের ছেলে দেলোয়ার (২৪)।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সেলিম,শাকিল, দেলোয়ার এক সাথে তিনজন দেশীয় চোলাই মদ পান করে এ্যাপাচি মোটরসাইকেল যোগে দ্রুত ও বেপরোয়া গতিতে নওগাঁ জেলার মান্দা উপজেলার সাবাইহাট বাজারে যাওয়ার পথে কামারপাড়া বাজারে পৌঁছা মাত্রই অপরদিক হতে আসা অজ্ঞাত নামা একটি ভুটভুটি সাথে ধাক্কা লেগে তারা গুরুতর জখম হয়। সেখানে স্থানীয় লোকজন তাৎক্ষণিক বিষয়টি দেখে তাদেরকে ফায়ার সার্ভিসের সহোযোগিতা নিয়ে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত বলে ঘোষণা করেন, অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

মোহনপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের অফিসার নিতাই চন্দ্র বলেন, কামারপাড়া বাজারে সড়ক দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করি। স্থানীয় উপস্থিত জনতা তাদের মাদক সেবন করায় এমন অনাকাঙ্কিত দূর্ঘটনার কথা জানায়। আমরা তাদের উদ্ধারের সময় তাদের মুখ থেকে মদের বাজে গন্ধ পায়। পরে তাদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার ব্যবস্থা করায়।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো, অজ্ঞাত ভুটভুটি চালক পলাতক রয়েছে। পরবর্তিতে আইনগত পক্রিয়ার মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button