sliderস্থানীয়

নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ী নিহত

গোলাম রাব্বানী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ভটভটি উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ সোমবার (৮ জুলাই) দুপুর ১টায় নিয়ামতপুর-টিএলবি বোডে শাংশৈল নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরাপাড়া গ্রামের তরিকুল ইসলামের ছেলে শামীম (৩৮) ও একই ইউনিয়নের দামপুরা গ্রামের মনছের আলীর ছেলে শরিফুল ইসলাম (৫২)।

আহতরা হলেন উপজেলার রসুলপুর ইউনিয়নের দামপুরা রাজবংশীপাড়ার আজিজুর রহমানের ছেলে তারেক (২৩), তার ভাই সিজান (১৮), বেলাল হাজির ছেলে মতিউর রহমান, জমশেদ আলীর ছেলে এনামুল হক, ফজলুল হকের ছেলে মোস্তফা।

পুলিশ সূত্রে জানা যায়, নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের দামপুরা থেকে ছাতড়া গরুর হাটে গরু ক্রয়ের উদ্দেশ্যে যাওয়ার পথে একটি স্টিয়ারিং (ভুটভুটি) নিয়ামতপুর-টিএলবি রোডে শাংশৈল হাটের কয়েকশ গজ উত্তরে একটি কালভার্টের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার নিচে পড়ে গেলে ঘটনাস্থলে শরিফুল ইসলাম ও নিয়ামতপুর হাসপাতালে শামীম নামে আরেকজন মারা যান। ৭ জনকে গুরুতর আহত অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিয়ামতপুর থানার ওসি আল মাহমুদ বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতদের বিষয়ে এ রির্পোট লিখা পর্যন্ত আইনগত পক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button