sliderস্থানীয়

নারীর ক্ষমতায়নে বিশ্বের কাছে রোল মডেল

রংপুর ব্যুরো : মহিলা বিষয়ক অধিদপ্তর রংপুরের উপ-পরিচালক কাওসার পারভীন বলেছেন, নারীর ক্ষমতায়নে বিশ্বের কাছে আমরা রোল মডেল। আমাদের নারীদের ক্ষমতায়নে বিশ্বের কাছে অনুসরণীয়। তিনি আরও বলেন, যেভাবে উন্নয়ন হচ্ছে সে উন্নয়ন টি ধরে রাখতে হবে। বাল্যবিবাহ, নারী নির্যাতন থেকে সচেতন হতে হবে। এই জায়গাগুলোতে আমাদেরকে প্রতিনিয়ত কাজ করতে হবে তাহলেই নারী নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধ করা সম্ভব হবে। এতে করে আগামী দিনে নতুন প্রজন্ম বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবে।
আজ বৃহস্পতিবার দুপুরে বাল্যবিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং, যৌতুক ও মাদক প্রতিরোধ এবং স্যোশাল মিডিয়া ব্যবহারে সর্তকতা সম্পর্কে সচেতন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দুপুরে জাহেদা খাতুন গার্লস স্কুল এন্ড কলেজ হলরুমে মহিলা বিষয়ক অধিদপ্তর রংপুর উপপরিচালক কার্যালয়ের আয়োজনে ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ হাতেম মিয়া,র সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক অফিসার এস আর ফারুক, যুব উন্নয়ন কর্মকর্তা তাহমিনা শিরিন,মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ হাবিবা হেলেন,সদর কোতোয়ালি থানার ওসি মোস্তাফিজ রহমান,লায়ন্স ক্লাব অব রংপুর বেগম রোকেয়া সেক্রেটারি নাঈমা বিন খালেক প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জাহেদা খাতুন গার্লস স্কুল এন্ড কলেজের সকল শিক্ষর্থীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Back to top button