sliderস্থানীয়

গভীর রাতে মানবিক পুলিশ সুপার রেলষ্টেশনে ঘুমিয়ে থাকা ছিন্নমূলদের কম্বল দিলেন 

জয়পুরহাট প্রতিনিধিঃ গভীর রাতে হেটে হেটে জয়পুরহাট রেলস্টেশনে ঘুমিয়ে থাকা ছিন্নমূল অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষদের পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম নিজ হাতে জরিয়ে কম্বল দেন । 
শনিবার দিবাগত রাত ১ টার দিকে শহরের রেলষ্টেশন, বারঘাটি পুকুর সংলগ্ন বস্তি,শহরের জিরো পয়েন্ট কৈন্দ্রীয় মসজিদ চত্বরে এসব কম্বল বিতরন করা হয়। 
জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশ ইন্সপেক্টর শাহেদ আল মামুন বলেন, হটাৎ রাত ১২ দিকে এস পি মোহাম্মদ নুরে আলম স্যার আমাকে ফোন দিয়ে বলেন রাস্তায় ফুটপাতে, রেলস্টেশনে, বিভিন্ন বস্তিতে, হোটেল শ্রমিক,নাইটগার্ড রিক্সা ভ্যান চালক, ছিন্নমূল,দরিদ্র অসহায় খেটে খাওয়া মানুষদের জন্য ৫ হাজার কম্বল নিয়ে এসেছি সেগুলো দিতে হবে এখনি আসেন। 
স্যারের কথা মত গাড়িতে করে কম্বল নিয়ে রেলস্টেশনের ঘুমিয়ে থাকা ছিন্নমূল অসহায় শীতার্ত মানুষদের এস পি স্যার হেটে হেটে নিজ হাতে তাদের শরীরে কম্বল জরিয়ে দেন দেন।  
এছাড়াও বারঘাটি পুকুরের রেলবস্তিতে শহরের বিভিন্ন স্থানে ডিউটিরত নাইটগার্ড,হোটেল শ্রমিক, কুলি শ্রমিক, ভ্যান রিক্সা চালকদের কম্বল দেন। 
তিনি আরো বলেন, পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম স্যার এই শীতে চলমান ভাবে প্রতিদিন রাতে জেলার বিভিন্ন এলাকায় ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন করবেন। 
এ ব্যাপারে জয়পুরহাটের পুলিশ সুপার মোহামদ নুরে আলম বলেন, ছিন্নমূল অসহায় হতদরিদ্র মানুষেরা রেলস্টেশন, ফুটপাত, বস্তিতে শীতে কষ্ট করে। জয়পুরহাটে যোগদানের পরই শীত নেমেছে আমি তাদের বিষয়টি উপলব্ধি করেছি। এই শীতে এসব অসহায় মানুষকে যেন কষ্ট না করতে হয় সেজন্য আমি চেষ্টা করছি। তারা যেন ভাল থাকে। আমি চেষ্টা করবো আরো ২০ হাজার কম্বল তাদের মাঝে বিতরন করার। 

Related Articles

Back to top button