sliderস্থানীয়

কুড়িগ্রামে বৃষ্টিতে ভিজে বিএনপির মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

এ আর লিমন,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম জেলা বিএনপির উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি’র অংশ হিসেবে এই মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

৩ জুলাই (বুধবার) সকাল ১১টায় কুড়িগ্রাম পুরাতন পোস্ট অফিস পাড়া জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান এলাকা প্রদক্ষিণ করে,কেন্দ্রীয় বাজারের সামনে এলে বৃষ্টি শুরু হয়, পরে বৃষ্টির মধ্যেই নছর উদ্দিন মার্কেটের সামনে কুড়িগ্রাম জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, মোঃ জহুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, জেলা বিএনপির সদস্য শাহীন শেখ রঞ্জু, জেলা বিএনপি নেতা আজিজুল হক, আবু হানিফ বিপ্লব, জেলা যুবদল নেতা ওয়াজেদ আলী ঝিনুক, রাকিবুল ইসলাম বকসী রকি, জেলা ছাত্রদল নেতা ইকবাল রাব্বি বিপুল, কৃষক্যলের সদস্য সচিব রিপন রহমান, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ওয়াহেদ রানা প্রমূখ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা বলেন, বেগম খালেদা জিয়া আওয়ামী লীগ সরকারের প্রতিহিংসার শিকার। নানা শর্তের বেড়াজালে বেগম খালেদা জিয়াকে কার্যত গৃহবন্দি করে রাখা হয়েছে। চিকিৎসকদের পরামর্শ থাকলেও তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হচ্ছে না। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবি জানান ।

Related Articles

Leave a Reply

Back to top button