sliderশিরোনামশীর্ষ সংবাদ

নেতা-কর্মীদের সৎ থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দলের নেতা-কর্মীদের সৎ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার জাতীয় শ্রমিক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।
প্রধানমন্ত্রী কর্মীদের উদ্দেশে বলেন, রাতারাতি বড়লোক হওয়া যায় না। এই টাকা থাকে না। সন্তান মানুষ হয় না, তারা পড়াশোনা করে না, উচ্ছন্নে যায়।
এ সময় প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো মিথ্যা মামলা করা হয়নি বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, নিজেকে নির্দোষ মনে করলে আদালতে যান।
প্রধানমন্ত্রী বলেন, বিদেশিদের কাছে মিথ্যা বলে অহেতুক নালিশ করার কী প্রয়োজন। এর চেয়ে বুকে বল থাকলে আদালতে গিয়েই মামলা মোকাবিলা করুন। প্রমাণ করে দেখান, এতিমের টাকা আত্মসাৎ করেননি, মানুষ পুড়িয়ে হত্যার হুকুমের আসামি নন।
সরকার কোনো মিথ্যা মামলা করেনি জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এতিমদের টাকা মেরে খাওয়া লোকজনও মিথ্যা মামলা দেওয়া হয়েছে বলে দাবি করছেন। আদালতে আসুন। আদালতে আসলে মামলার সত্য-মিথ্যা বোঝা যাবে।
বিএনপি নেতারা আদালতে যেতে চান না জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, তারা প্রতিদ্বন্দ্বিতা করতে ভয় পান। আদালতকে ভয় পান। আদালত থেকে পালিয়েও যান কেউ কেউ।
এ সময় প্রধানমন্ত্রী দেশের উন্নতি হচ্ছে বলে জানান। তিনি বলেন, নীতি যদি ঠিক থাকে আর সঠিক পদক্ষেপ যদি নেওয়া যায়, তবে দেশের উন্নয়ন সম্ভব। আমরা সেটি করে দেখিয়েছি।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button