sliderস্থানীয়

এমপি মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী আ’লীগ সভাপতির সাংবাদিকদের সাথে মতবিনিময়

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: আগামি জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ফরিদপুর-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি বোয়ালমারী উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন বোয়ালমারীতে কর্মরত সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার (২৪ মে) দুপুরে বিলাসী শপিং সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যার সঞ্চলনায় বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশি উপজেলা আ’লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন, শেখর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামাল আহমেদ, কাউন্সিলর আব্দুল মান্নন মোল্যা, আ’লীগ নেতা মাসুদুর রহমান, কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহযোগি অধ্যাপক মো. মজনু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাকের ইদ্রিস প্রমুখ।

এমএম মোশাররফ হোসেন মতবিনিময় কালে বলেন, আমি ২৯ বছর ধরে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক, সভাপতির দায়িত্ব পালন করে আসছি, তিন বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা ফরিদপুর-১ আসন থেকে মনোনয়ন দেন, তাহলে আমি আশা করি বিপুল ভোটে জয়লাভ করবো।

তিনি আরো বলেন, সাধারন মানুষ চায় এমপির কাছে তারা এসে তাদের সুখ দু:খের কথা বলবে। আমি যদি মনোনয়ন পাই, আমি যদি এমপি হতে পারি সব ধরনের মানুষ আমার সাথে দেখা করতে পারবে। তাদের সুখ দু:খের কথা বলতে পারবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দেন, তাহলে বিগত বছর গুলোর মত তাকে নিয়ে নৌকা জিতিয়ে নেবো।

Related Articles

Leave a Reply

Back to top button