sliderস্থানীয়

২৫ মার্চ গণহত্যা দিবসে সুনামগঞ্জ পুলিশের কর্মসূচি পালন

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি :২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে সকাল ১০টায় জেলা পুলিশের পক্ষ থেকে সুনামগঞ্জ পিটিআই বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পণ করে সকল শহিদ এঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা। পরবর্তীতে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন পুলিশ সুপার।

এছাড়া বেলা ১২টায় জেলা পুলিশের পক্ষ থেকে সুনামগঞ্জ সদর উপজেলার ডলুরা শহিদ মুক্তিযোদ্ধা সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে সকল শহিদ এঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ।

২৫শে মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে সুনামগঞ্জ পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে বাদ যোহর সকল বীর শহিদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পরে বিকাল ৩টায় জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে ২৫শে মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে বিশেষ প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খানসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button