sliderস্থানীয়

১০টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওরে খোয়া যাওয়া ১০টি মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের হাতে তুলে দিয়েছেন ঘিওর থানা পুলিশ। উদ্ধার করা মোবাইলগুলো বুধবার বিকেল ৫ টার দিকে প্রকৃত মালিকদের হাতে তুলে দেয়া হয়।

বিভিন্ন সময়ে খোয়া যাওয়া এসব মোবাইল মালিকদের মধ্যে ব্যবসায়ী ও চাকুরীজীবিসহ বিদেশী এক শিক্ষার্থীও রয়েছেন।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোঃ আমিনুর রহমান ও এসআই মোঃ আল মামুন উদ্ধার হওয়া ফোনগুলো প্রকৃত মালিকদের হাতে তুলে দেন।

ফোনগুলি উদ্ধারের দায়িত্বে ছিলেন ঘিওর থানার সাব-ইন্সপেক্টর মোঃ আল মামুন। তিনি জানান, থানায় মোবাইল হারিয়ে যাওয়া সংক্রান্ত সাধারণ ডায়েরীর ভিত্তিতে গত এক সপ্তাহে তথ্য প্রযুক্তির মাধ্যমে ১০ টি ফোন উদ্ধার করা হয়েছে। ফোনগুলি বিভিন্ন ব্র্যান্ডের এ্যান্ড্রয়েড ফোন। মোবাইল ফোন হারিয়ে বা চুরি হয়ে যাওয়ার পর সঠিক তথ্য দিয়ে জিডি বা অভিযোগ করলে তা দ্রুত উদ্ধার করা যায় ।

হারিয়ে যাওয়া ফোন ফিরে পেয়েছেন, দৌলতপুর উপজেলার চরমস্তুল গ্রামের শিক্ষক মোঃ শাহজাহান আলী, ঘিওর উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোঃ সানোয়ার হোসেন, ঘিওর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, উপজেলার বৈলট
গ্রামের সুরুজ মিয়া, উপজেলা বটতলার ব্যবসায়ী রেজা, কুস্তা কওমী মাদ্রাসার শিক্ষক মুফতি মাওলানা মাসুদুর রহমান, প্রবাসী শিক্ষার্থী লানজেইপো রিচার্ড কামসুয়ান (LANJEIPOU RICHARD KAMSUAN) সহ অন্যরা । কামসুয়ান ভারতের ত্রিপুরা রাজ্যের বাসিন্দা, সে গিলন্ড মুন্নু মেডিকেল কলেজের এমবিবিএস ফাইনাল ইয়ারের শিক্ষার্থী। 
হারিয়ে যাওয়া ফোন ফিরে পেয়ে মালিকরা পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

এ ব্যপারে ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমান বলেন, হারিয়ে যাওয়া ফোনের জন্য সাধারন ডায়রীর প্রেক্ষিতে গত সাতদিনে প্রায় ১০টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে । হারিয়ে যাওয়া অথবা চুরি-ছিনতাই যাওয়া মোবাইল ফোন উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে । 

Related Articles

Back to top button