sliderস্থানীয়

হরিরামপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাহি, সাধারণ সম্পাদক আবিদ

নাসির উদ্দিন, হরিরামপুর প্রতিনিধি: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দৈনিক আজকের পত্রিকা উপজেলা প্রতিনিধি ও বিডিনিউজ২৪ডটকম মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মাহিদুল ইসলাম মাহি এবং সাধারণ সম্পাদক হিসেবে দ্য বাংলাদেশ টুডে উপজেলা প্রতিনিধি আবিদ হাসান নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৯ জুন) বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে হরিরামপুর উপজেলা কনফারেন্স রুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

পরে চার টার দিকে হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার বিএম খোরশেদ আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন, সহ সভাপতি পদে মো.রাকিবুল ইসলাম (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সম্পাদক পদে আবু সাই সায়েম খান (খোলাকাগজ/ঢাকা টাইমস), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আব্দুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. নুরুল আমিন, কোষাধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম (ভোরের ডাক) ও দপ্তর সম্পাদক শামিম মোল্লা (মানবকন্ঠ)।

নির্বাচনে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার বিএম খোরশেদ প্রধান নির্বাচন কমিশনার, মাই টিভির জেলা প্রতিনিধি আজিজুল হাকিম ও বাংলা নিউজের প্রতিনিধি সাজিদুর রহমান রাসেল নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

এর আগে দ্বি- বার্ষিক সাধারণ সভায় ও প্রধান অতিথি হিসেবে মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু উপস্থিত ছিলেন। সাধারণ সভা উদ্বোধন করেন মানিকগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব ।

Related Articles

Leave a Reply

Back to top button