sliderস্থানীয়

হরিরামপুরে সরকার দলীয় বিদ্রোহী প্রার্থী বহিষ্কার হলেন যারা

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনকে কেন্দ্র করে মানিকগঞ্জের হরিরামপুরের ৯টি ইউনিয়নের ১২ জন ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ, সহযোগী, ভাতৃপ্রতীম সংগঠনের দলীয় বিদ্রোহীদের বিরুদ্ধে বহিষ্কারাদেশ ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ।
গত ৩১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সভাপতি এড. গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম এডভোকেট স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ দেয়া হয়। দলীয় গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড পরিগনিত হওয়ায় গঠনতন্ত্রের ৪৭/১১ ধারা মোতাবেক স্ব স্ব সংগঠনের কার্যনির্বাহী পদ ও সাধারণ পদ হতে বহিষ্কার করা হয়। এতে গালা ইউনিয়নে উপজেলা আওয়ামী যুবলীগের বর্তমান আহ্বায়ক সদস্য মোঃ মিঠু মোল্লা, চালা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও বর্তমান চেয়ারম্যান শামসুল আলম বিশ্বাস ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. সেলিম মোল্লা, বলড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি
শেখ মোঃ আইয়ুব আলী, হারুকান্দি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান চুন্নু, রামকৃষ্ণপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, গোপীনাথপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ মিলন বিশ্বাস, কাঞ্চনপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল শফি, সহসভাপতি আফজাল হোসেন ভোলা ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আমির হোসেন, সুতালড়ী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সিকান্দার বিশ্বাস ও আজিমনগর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী যুবলীগের সদস্য আরব আলীকে বহিষ্কার করা হয়।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি এড. গোলাম মহীউদ্দীন মুঠোফোনে জানান, “দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দলীয় গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে অংশগ্রহণ করায় তাদের বহিষ্কার করা হয়।”

Related Articles

Leave a Reply

Back to top button