sliderস্থানীয়

হরিরামপুরে মেয়ের বাড়ি থেকে বাড়ি ফেরার পথে বৃদ্ধ নিখোঁজ

জ.ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের হরিরামপুরে মেয়ের বাড়িতে বেড়াতে এসে বাড়ি ফেরার পথে লিয়াকত গাজী (৬৫) নামের এক বৃদ্ধ নিখোঁজ হয়েছে বলে জানা গেছে। তিনি যশোর জেলার কেশবপুর উপজেলার পরচক্রা গ্রামের মৃত তফেজদ্দিনের ছেলে।
এ ব্যাপারে ওই বৃদ্ধের জামাতা হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মোঃ মিজান মিয়া বাদী হয়ে গত ২২ জুলাই শুক্রবার হরিরামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১০মে শ্বশুর লিয়াকত গাজী উপজেলার আন্ধারমানিক গ্রামে মিজান মিয়ার বাড়িতে বেড়াতে আসে। দীর্ঘ দুই মাস মেয়ের বাড়িতে থাকার পর গত ১৪ জুলাই আনুমানিক বেলা ৫টার দিকে উপজেলার লেছড়াগঞ্জ বাজার থেকে যশোর নিজ বাড়ি ফেরার জন্য লিয়াকত গাজীকে অটো বাইকে উঠিয়ে দেয় জামাতা মিজান মিয়া। ওই দিন সারাদিন লিয়াকত গাজাীর কোনো ফোন না পেয়ে পরের দিন ১৫ জুলাই তার ০১৭০৬-০৮৯৬৭৯ নাম্বারে ফোন দিলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে যশোরসহ বিভিন্ন স্থানে আত্বীয় স্বজনের কাছে খোঁজখবর নিয়েও তার কোনো সন্ধান মেলেনি। পরে জামাতা মিজান মিয়া বাদী হয়ে থানায় অভিযোগ করেন।
এ ব্যাপারে হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম জানান, ‘আমরা অভিযোগ পেয়েছি এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য সকল প্রকার চেষ্টা অব্যহত রয়েছে।’

Related Articles

Back to top button