sliderস্থানীয়

হরিরামপুরে নির্বাচনে বিজয়ী সংরক্ষিত নারী সদস্যের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক : ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন শেষ হতে না হতেই মানিকগঞ্জের হরিরামপুরে ৬নং বয়ড়া ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডের বিজয়ী প্রার্থী সংরক্ষিত নারী সদস্যের ওপর হামলা করেছে পরাজিত প্রার্থী। ৭ জানুয়ারি (শুক্রবার) ভোরে যাত্রাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়,হেলিকপ্টার প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হন নারী সদস্য হাবেজা বেগম। একই ওয়ার্ডের কলম প্রতীকের প্রার্থী নার্গিস আক্তার পরাজিত হয়ে বিজয়ী প্রার্থীর বাড়ির উঠানে এসে তার লোকজন নিয়ে দেশিয় অস্ত্রসহ হামলা করে। হামলায় আহত নবনির্বাচিত নারী ইউপি সদস্যকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
বিজয়ী নারী ইউপি সদস্যের স্বামী রতন প্রামানিক বলেন, আমার স্ত্রী বাড়ির সামনে সড়কে দাড়িয়ে ছিল। পেছন থেকে পরাজিত প্রার্থী নার্গিস আক্তার ও তার স্বামী রউফ মোল্লাসহ কয়েকজন দেশির অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় আমার স্ত্রীর কান কেটে যায়। আমরা হরিরামপুর হাসপাতালে আছি, কানে সাতটি সেলাই দেয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
পরাজিত প্রার্থী নার্গিস আক্তার বলেন, “বিজয়ী প্রার্থীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় আমাকে বকাবাজি করে, আমার দিকে মারতে আসলে আমি ধাক্কা দেই। তাতে পড়ে গিয়ে তার কান কেটে গেছে। এ ঘটনায় আমি লজ্জিত।”
এ ব্যাপারে হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, “এ বিষয়ে অভিযোগ পেয়েছি এবং দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।”

Related Articles

Leave a Reply

Back to top button