sliderস্থানীয়

হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন কাইয়ুম পুষ্প

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলা নির্বাচনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ ১ম ধাপের নির্বাচনে প্রাথমিক ভাবে ৮/৫/২৪ ইং তারিখে ফলাফল ঘোষণা করা হয়। হরিপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,২০,৪৯৭ জন এবং ভোট কেন্দ্র মোট ৩৬টি সকাল ৯টা হতে ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি আসতে আসতে বাড়তে থাকে, বেলা বাড়ার সাথে সাথে ভোট কেন্দ্র গুলোতে উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়।

হরিপুরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে মোটরসাইকেল প্রতীক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেন আব্দুল কাইয়ুম পুষ্প, তিনি মোট ভোট পায়,৩২,৭৮৭, কাপ পিরিচ মার্কা নিয়ে মোঃ জিয়াউল হাসান মুকুল মোট ভোট পায়-১৯,৬৯৯, আনারস প্রতীক নিয়ে মোঃ এস এম আলমগীর, পায় ১৫,৬২২,ভোট, ঘোড়া প্রতীক নিয়ে একে এম শামীম ফেরদৌস টগর পায় -৫,৫৭০ ভোট।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে টিউবয়েল প্রতীকে রিয়াজুল হক সরকার পায়-৪১,০০০, তালা প্রতীকে মনোয়ারুল ইসলাম রিপন পায়-২৮,৭৮৪ভোট,

মহিলা ভাইস চেয়ারম্যানে আসিয়া বেগম কলস প্রতীকে মোট ভোট পায় ৩৬,২১৮,অপরদিকে মোকাররমা চৌধুরী হাঁস প্রতীকে পান-৩৪,৩৯৩ভোট। এ সময় উৎসাহিত জনতা নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম পুষ্পকে ফুলেল শুভেচছা জানান। সাধারণ জনগনের উদ্দেশ্য আব্দুল কাইয়ুম পুষ্প বলেন, আজ জনগণের ভালোবাসায় আমি মুগ্ধ তারা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করছেন, আমি খুব আনন্দিত। তিনি আরো বলেন, আমি এর আগে ভাইস চেয়ারম্যান থাকা কালে যে কাজ গুলো সমাপ্ত করতে পারিনি আশা রাখি অতি শীগ্রই দায়িত্ব হাতে পেলেই আমি আমার বাকি অসমাপ্ত কাজ গুলো সম্পূর্ণ করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Back to top button