sliderস্থানীয়

হতদরিদ্রের মাঝে নগদ অর্থ বিতরণ করেন প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি

আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি’র ঐচ্ছিক ও ব্যক্তিগত তহবিল থেকে অসচ্ছল দুস্থদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ করেন। ২৮ জুন উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড: মাজহারুল ইসলাম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা নাসরিন, উপজেলা প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন, প্রানীসম্পদ কর্মকর্তা কামরুজ্জামান খান জামি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্সস মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন। উপজেলায় ৪৭ জন নারী পুরুষ ও অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে নগদ মোট সাত লাখ টাকা সহায়তা প্রদান করেছেন।

Related Articles

Leave a Reply

Back to top button