sliderস্থানীয়

স্মার্ট মানুষ না হলে স্মার্ট রাষ্ট্র গঠন অসম্ভব- শান্তিগজ্ঞে সৈয়দ ফারুক

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: যুক্তরাজ্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ ৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেছেন,স্মার্ট মানুষ না হলে স্মার্ট রাষ্ট্র গঠন অসম্ভব। স্মার্ট শক্তির উত্থান ঘটাতে হবে তৃণমূল থেকে। প্রধানমন্ত্রীর এই আহবান বাস্তবায়নের মূল কারিগর তেজোদীপ্ত যুবসমাজ।

তিনি বলেন,তরুন প্রজন্মের প্রতিনিধি হিসেবেএক সময় মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয়ের হাত ধরেই বিশ্ব সভায় সগৌরবে স্থান করে নিয়েছে ডিজিটাল বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় আজ মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট রাষ্ট্র গঠনের ডাক দিয়েছেন।

তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে আপনাদের প্রতিনিধি হিসেবে নিয়োজিত করার সুযোগ প্রদান করেন, তবে শান্তিগঞ্জ ও জগন্নাথপুরকে দেশের প্রথম স্মার্ট আসন হিসেবে গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করছি। যার প্রথম গৌরবের অংশীদার হবেন আমার সুনামগঞ্জ -৩ আসনের আপামর জনসাধারণ।

তিনি মঙ্গলবার (২৮ মার্চ) বিকাল ৪টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলাবাজারে স্থানীয় যুব সমাজ আয়োজিত “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠনে যুব সমাজের ভূমিকা ‘শীর্ষক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

মো: জাকির হোসেন মোশারফ এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা শায়েক মিয়া,জাকেরিন তালুকদার,শ্রমিক লীগ নেতা আলম মিয়া, যুবলীগ নেতা রাজন আহমেদ, সাইদুর রহমান ও ছাত্রলীগ নেতা সৌরভ তালুকদার প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button