মানিকগঞ্জঃ ময়না হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকার শিক্ষার্থী অভিভাবকদের বিক্ষোভ

স্কুলছাত্রী ময়না হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে বখাটে যুবকের পিকআপ ভ্যানের চাপায় স্কুলছাত্রী ময়না আক্তার নিহতের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে শত শত শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।
সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসষ্ট্যান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে আশপাশের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী অংশ নেয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ময়নার পিতা তৈয়ব বিশ্বাস, সাবেক স্কুল শিক্ষক মুজিবর রহমান, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. রনু মিয়া, সহকারী প্রধান শিক্ষক মো. শাজাহান, রহিজ উদ্দিন, ইউপি সদস্য বজলু মেম্বার, অভিবাবক সদস্য জগলুল পাশা, বজলুর রহমান ও স্কুলের কয়েকজন শিক্ষার্থী। এসময় শিক্ষার্থী ও নিহত ময়নার বাবা তৈয়ব আলীসহ এলাকাবাসী অপরাধী বখাটে রাবিব ও সোহানসহ তার সহযোগীদের শাস্তি দাবী করে।

মানিকগঞ্জঃ ময়না হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকার শিক্ষার্থী অভিভাবকদের মানব্বন্ধন
মানিকগঞ্জঃ ময়না হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকার শিক্ষার্থী অভিভাবকদের মানব্বন্ধন
উল্লেখ্য, কাকজোর গ্রামের তৈয়ব আলীর কন্যা কেল্লাই মনসুর উদ্দিন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী ময়না আক্তার (১৫) গত বৃহস্পতিবার দুপুরে সহপাঠিদের নিয়ে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে শোলধারা গ্রামের দুলাল মিয়ার বখাটে ছেলে রাব্বি ও তার কয়েক বন্ধু একটি পিকআপ ভ্যানে বসে ছাত্রীদের ইভটিজিং করছিল। এসময় স্কুল ছাত্রী ময়না ও তার দুইজন সহপাঠি রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় বখাটে রাব্বি পিকআপ নিয়ে তাদের পিছু নেয়। পথিমধ্যে বেপরোয়া গতির পিকআপ ভ্যান তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ময়নাকে প্রথমে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার বিকাল ৫টার দিকে ময়না মারা যায়।
এব্যাপারে ময়নার পিতা তৈয়ব আলী বাদী হয়ে রাব্বিসহ তিনজনকে আসামী করে রবিবার ঘিওর থানায় মামলা করে।
মানিকগঞ্জঃ স্কুলছাত্রী ময়না হত্যাকারী রাব্বি ও সোহান
মানিকগঞ্জঃ স্কুলছাত্রী ময়না হত্যাকারী রাব্বি ও সোহান
ঘিওর থানার ওসি মিজানুর রহমান জানান, দূর্ঘটনার ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Check Also

অনার্স শেষ করেই চাকরি পেতে পারেন যেভাবে

বেশিরভাগ ছাত্র-ছাত্রীই বিশ্ববিদ্যালয়ে পড়া শেষে যত দ্রুত সম্ভব ভালো বেতনে চাকরি করতে চান। কিন্তু, বিশ্ববিদ্যালয়ে …