sliderস্থানীয়

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চপলের সমর্থনে জাতীয় পার্টির নির্বাচনী সভা

সুনামগঞ্জ প্রতিনিধি: আগামী ৫ই জুন চতুর্থ ধাপে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চপলের সমর্থনে জেলা জাতীয় পার্টির উদ্যোগে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা জাতীয়পার্টির উদ্যোগে শহরের জেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে যুগ্ম সাধারন সম্পাদক সাজিদুর রহমান সাজুর সঞ্চালনায় নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল মেয়র মণির উদ্দিন মণির,জেলা যুবলীগের আহবায়ক ও চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চপল,জাতীয় পার্টির নেতা হারুণ আহমদ, জসিম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন,আগামী ৫ জুন চতুর্থ ধাপে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমার ছোটভাই খায়রুল হুদা চপলকে ভোট দিয়ে নির্বাচিত করতে উপস্থিত জেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

Related Articles

Leave a Reply

Back to top button