sliderস্থানীয়

সুনামগঞ্জে জাতীয় সমাজ সেবা দিবস পালিত

আমির হোসেন,সুনামগঞ্জ সংবাদদাত: উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায়’ প্রতিপাদ্য নিয়ে আজ সোমবার সকাল দশটায় সুনামগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপর পরিচালক সুচিত্রা রায়ের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক, সচেতন নাগরিক কমিটি (সনাক) সভাপতি নুরুল রব চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হায়দার চৌধুরী লিটন, সাবেক সিভিল সার্জন মোনওয়ার আলী, জাহাঙ্গীর আলম, তাজুল ইসলাম তারেক, এনাম আহমেদ, দৃষ্টি প্রতিবন্ধী আব্দুর রাজ্জাক প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সাধারণ মানুষের অর্থনৈতিক সুরক্ষা প্রদানে সমাজ সেবা’র সামাজিক নিরাপত্তা কর্মসূচি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ কর্মসূচি আওতায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সম্মানী ভাতা ও বৃত্তি প্রদান করা হচ্ছে এবং এর পরিধি ক্রমশ বাড়ছে।
উপযুক্ত ও আয়ত্বাধীন সম্পদের সর্বোত্তম ব্যবহার করে অংশীদারগণের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে সুসংহত ও বিকাশমান সামাজিক সেবা প্রদানের মাধ্যমে জনগনের জীবনমানের সমন্বিত সামাজিক উন্নয়ন সাধন করাই সমাজ সেবা বিভাগের লক্ষ্য।

Related Articles

Back to top button