sliderস্থানীয়

সুনামগঞ্জের পরিবেশক সমিতির বার্ষিক সাধারন সভায় কমিটি গঠন

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের পরিবেশক সমিতির ৩য় বার্ষিক সাধারন সভা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় পরিবেশক সমিতির আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিবেশক সমিতির সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে ও সহ-সভাপতি রিপন দেব এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সংগঠনের সাধারন সম্পাদক আরিফ জাহান মামুন,সহ সম্পাদক বাদল চন্দ্র দাস,সাংগঠনিক সম্পাদক সুমন শাহ,সিনিয়র সদস্য তাশহিজ,বিনয় ভূষন বণিক,হাজী আব্দুল মজসিব মিয়া ও গোপাল চন্দ্র তালুকদার প্রমুখ।

ব্যবসায়ীরা বাকিতে পন্য বিক্রিতে অপারগতা প্রকাশ করায় সহমত পোষন করে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,যদি কেউ মনে করেন এই ক্রেতাকে বাকি দিলে বাকি উঠাতে সমস্যা হবে না তাকে পন্য বাকিতে দিতে পারেন। তবে কোন ব্যবসায়ী কোন অজুহাতে পন্য মজুত করে বাজারে পণ্রের কৃত্রিম সংকট সৃষ্টি করে অধিক মুনাফা নিয়ে বাজারকে অস্থিতিশীল করতে চান এটা কোনভাবেই গ্রহনযোগ্য নয়। তিনি এই সুনামগঞ্জে যেন কোন পণ্যের সংকট সৃষ্টি না হয় এবং ক্রেতারা যেন ন্যায্য মূল্যের বাহিরে অধিক মূল্যে পণ্য কিনতে না হয় সেদিকে নজর রাখতে উপস্থিত সকল ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। তিনি ব্যবসায়ীদের যেকোন সমস্যায় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথির হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন ব্যবসায়ী নেতারা।

সভা শেষে সুনামগঞ্জ জেলা পরিবেশক সমিতির আগামী তিনবছরের জন্য মোঃ শফিকুল ইসলাম শফিককে সভাপতি,রিপন দেবকে সহ সভাপতি ও আরিফ জাহান মামুনকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সাধারন সম্পাদক বাদল চন্দ্র দাস,সাংগঠনিক সম্পাদক সিজন কান্তি সেন,কোষাধ্যক্ষ মন্তোষ তালুকদার,দপ্তর সম্পাদক বাবুল মিয়া,প্রচার সম্পাদক মণিরুজ্জামান। কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন সাইদুল ইসলাম,মোশাহিদ মিয়া,কবীর হোসেন শান্ত প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button