sliderস্থানীয়

সিঙ্গাইরে জিন্নত আলী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

সিংগাইর প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইরে বৃদ্ধ জিন্নত আলী (৫৫) হত্যা মামলার প্রধান আসামী বাবুল হোসেনকে (২২ গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (১০ জুন) রাতে গাজীপুর জেলার শ্রীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাবুল সিঙ্গাইর উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী পশ্চিম পাড়া গ্রামের আজাহার শেখের ছেলে।

মঙ্গলবার (১১ জুন) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতির মাধ্যমে গণমাধ্যমকর্মীদের বিষয়টি জানান মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি উপজেলার বাঘুলি গ্রামের মো: আজাহার শেখের মাদকাসক্ত ছেলে বাবুল হোসেন তার বাবার সঙ্গে খারাপ আচরণ করে। এঘটনার প্রতিবাদ করে বাবুলকে শাসান প্রতিবেশী বৃদ্ধ জিন্নত আলী। এরই জেরে গত ৪ জুন রাতে জিন্নত আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় বাবুল হোসেন। পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ জুন তিনি মারা যান।

এঘটনায় মাদকাসক্ত বাবুল হোসেনকে প্রধান ও অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামী করে থানায় হত্যা মামলা করে নিহত জিন্নত আলীর ছেলে মোঃ ইসমাইল হোসেন। মামলা নথিভূক্ত হওয়ার পর বাবুল হোসনকে গ্রেফতারে চিরুনি অভিযান চালান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলামসহ অন্যান্য পুলিশ অফিসাররা। তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার (১০ জুন) গাজীপুর জেলার শ্রীপুর থেকে মোঃ বাবুল হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হন সিঙ্গাইর থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল হোসেন জিন্নত আলীকে হত্যা করার কথা স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button