sliderস্থানীয়

সিঙ্গাইরে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ মানিকগঞ্জ গড়ার কার্যক্রম শুরু

সিংগাইর প্রতিনিধি:“শ্যামল নির্মল ঐতিহ্যে মানিকগঞ্জ” এই শ্লোগানকে ধারণ করে মানিকগঞ্জের সিঙ্গাইরে শুরু হয়েছে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ মানিকগঞ্জ গড়ার কার্যক্রম। পুরো জেলাকে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ করার লক্ষ্যে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে জেলা প্রশাসন। এরই প্রচারণার অংশ হিসেবে ইউএনও পলাশ কুমার বসুর সার্বিক ব্যবস্থাপনায় সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ মানিকগঞ্জ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক রেহেনা আক্তার। এসময় উপজেলার একশ শ্রমজীবী ও যুব প্রতিনিধিদের মাঝে ছাতা, টি শার্ট ও খেজুর গাছের চারা প্রদান এবং পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানে ডাস্টবিন স্থাপন করা হয়।

এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক রেহেনা আক্তার।
তিনি বলেন, ক্লিন মানিকগঞ্জ গ্রিন মানিকগঞ্জ গড়ে তুলতে সবাইকে এগিয়ে আসতে হবে। সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে ক্লিন মানিকগঞ্জ গ্রিন মানিকগঞ্জ গড়ে তোলা সম্ভব। মানিকগঞ্জের হাজারী গুড়ের ঐতিহ্য ধরে রাখতে খেজুর গাছ লাগানোর আহ্বান জানান তিনি।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) শুক্লা সরকার, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা পরিষদ চেয়ারম্যান শারমিন আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমান, থানার পুলিশ পরিদর্শক (ওসি) জিয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রমজান আলী, ইঞ্জনিয়ার শাহাদাৎ হোসেন, দেওয়ান জিন্নাহ লাটু, জাহিদুল ইসলাম ভূইয়া, গাজী কামরুজ্জামান, দেওয়ান জাহিনুর রহমান সৌরভ ও রিপন দেওয়ানসহ সরকারি কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত স্থানীয় গণমাধ্যম কর্মী ও শ্রমজীবি মানুষ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button