sliderস্থানীয়

সিংড়ায় ছাত্রলীগের সভাপতি জুয়েল, সম্পাদক হারুন

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলা, পৌর, গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন ও কলেজ ছাত্র সংসদের নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়েছে।
সজিব ইসলাম জুয়েলকে সভাপতি, হারুন বাশারকে সাধারণ স¤পাদক ও শিমুল পারভেজকে সাংগঠনিক স¤পাদক করে উপজেলা কমিটি, ফয়সাল ইসলাম ফারুককে সভাপতি, আবু সাইদ সাজুকে সাধারণ স¤পাদক ও সাব্বির মন্ডলকে সাংগঠনিক স¤পাদক করে পৌর কমিটি, দীপ্ত জ্যোতি ঘোষকে সভাপতি, সোহেল রানা মিতুলকে সাধারণ স¤পাদক করে গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এছাড়া মাসুম আলীকে ভিপি, রেখা খাতুনকে প্রো-ভিপি, উম্মে আমারা ইসলাম সুখিকে জিএস ও নাইম ইসলামকে এজিএস ঘোষণা করে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়।
রবিবার (১৩ই মার্চ) উপজেলা কোর্ট মাঠে দুপুর ১ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। দ্বিতীয় অধিবেশন বিকেল ৪ টায় কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয়। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ স¤পাদক লেখক ভট্টাচার্য।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের তথ্য ও গবেষণা স¤পাদক পল্লব কুমার বর্মন, উপ-দপ্তর স¤পাদক নাজির আহমেদ, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান, সাধারণ স¤পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক ।

Related Articles

Leave a Reply

Back to top button