sliderস্থানীয়

সিংগাইরে ব্রীজের নীচ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

সিরাজুৱ ইসলাম, সিংগাইর:(মানিকগঞ্জ) : “জন্মই যার আজন্ম পাপ” কি দোষ ছিল সদ্য ভূমিষ্ঠ হওয়া নবজাতকের ? পৃথিবীতে আসলো কিন্ত তার বাঁচা হলো না। অবৈধ সম্পর্কের পাপ ঢাকতে জন্মের পরই শিশুটিকে মেরে তোয়ালে পেঁচিয়ে কার্টুনে ভরে ফেলে রাখা হয়েছিল ব্রিজের নিচে। খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেন।

বৃহস্পতিবার(৪ জুলাই) বিকাল ৬ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বায়রা ইউনিয়নের বাইমাইল (আলীনগর)ঈদগাহ মাঠের পশ্চিম পাশের ব্রীজের নিচ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে এসআই মুত্তালিব নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়,কে বা কারা দিনের কোন এক সময় নবজাতককে ফেলে রেখে যায়। বিকেলে স্থানীয়রা কার্টুনের মধ্যে নবজাতকের মরদেহ দেখে পুলিশে খবর দেন । পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট শেষ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নবজাতকের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়দের ধারণা, অনৈতিক সম্পর্কের কারনে এ নবজাতকের জন্ম হয়েছে। প্রেমিক যুগলের পাপ ডাকা দিতে এমন নির্মম ঘটনা ঘটিয়েছে । এলাকাবাসী সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো : জিয়ারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা অবৈধ সম্পর্কের ফসল ।বিষয়টা নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ -আলোচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button