sliderস্থানীয়

সিংগাইরে প্রয়াত তবলচী লন্ঠু ও নাট্যকার শাহাদাত হোসেন স্মরণে গানের আসর

মো.নজরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি : “লোকজ সংস্কৃতি সংরক্ষণ করি,বহুত্ববাদী সমাজ গড়ি” এই স্লোগান কে সামনে রেখে আজ মানিকগঞ্জ সিংগাইর অঞ্চলের বায়রা বারসিক কার্যালয়ে গ্রামীণ শিল্পী সংস্থার আয়োজনে বিকেল নারীবান্ধব সাংস্কৃতিক সমাজ বিনির্মানের নিবেদিত সৈনিক বিশিষ্ট তবলচী প্রয়াত প্রদীপ কুমার লন্ঠু ও নাট্যকার ডাঃ শাহাদাত হোসেন স্মরণে গানের আসর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় গ্রামীণ শিল্পী সংস্থা বায়রা শাখার সহসভাপতি ও ইউপি সদস্য শাহনাজ বেগম এর সভাপতিত্ত্বে ও বারসিক প্রকল্প কর্মকর্তা মো.নজরুল ইসলাম এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বারসিক কর্মসূচি সমন্বয়কারী সমন্বয়কারী শিমুল কুমার বিশ্বাস।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিংগাইর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাব শারমিন আক্তার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী মানিকগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি কমরেড মুজিবুর রহমান মাস্টার, শিক্ষক ও শিল্পী রবীন্দ্রনাথ সরকার, শিল্পী শ্যামল সরকার, জয়ীতা জনাব সালেহা জাহান,শিল্পী আমিনুর ইসলাম প্রমুখ।
এছাড়াও কর্মসূচিতে সহায়ক হিসেবে উপস্থিত ছিলেন বারসিক প্রকল্প সহায়ক আছিয়া আক্তার ও রিনা সিকদার, সঞ্চিতা কীর্তনীয়া,অনন্যা আক্তার প্রমুখ।
বক্তারা বলেন সমাজে এমন আদর্শ মানুষের খুবই অভাব। আমরা তাদের আদর্শের পথ ধরে নতুন প্রজন্মের মাঝে ছরিয়ে যেতে চাই।

Related Articles

Back to top button