sliderস্থানীয়

সিংগাইরে প্রাথমিক পর্যায়ে মেধা বৃত্তির পুরস্কার বিতরণ

সিরাজুল ইসলাম, সিংগাইর, মানিকগঞ্জ : উপজেলার সায়েস্তা ইউনিয়নের সাহরাইল আইডিয়াল স্কুল এন্ড কলেজ আয়োজিত কিন্ডারগার্টেন ও প্রাথমিক বিদ্যালয়ের মেধা বৃত্তিপ্রাপ্ত তিন শতাধিক শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে।
বুধবার দুপুর সাড়ে ১২ টায় স্কুল মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু বৃত্তিপ্রাপ্তদের হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও প্রাইজবন্ড তুলে দেন।

সাহরাইল আইডিয়াল স্কুল এন্ড কলেজের সভাপতি মো. ইস্রাফিলের সভাপতিত্বে ও পরিচালক মাসুদ আলম জিন্নতের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সায়েদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. রমিজ উদ্দিন ।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী আব্দুল মাজেদ খান ও প্রতিষ্ঠানের প্রিন্সিপাল মো. আতাউর রহমান প্রমুখ।

এর আগে এমপি টুলু সদর ইউনিয়নের গোবিন্দল পাকা রাস্তা হতে আজিজ মোল্লার বাড়ি পর্যন্ত রাস্তার এইচবিবি করণ ও রিটেইনিং ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন। এর পর একই এলাকার তালপট্টিতে স্হানীয়দের সাথে মতবিনিময় সভায় ওই গ্রামে একটি স্কুল করারও প্রতিশ্রুতি দেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু এমপি।
উভয় অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী- অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

Related Articles

Leave a Reply

Back to top button