sliderস্থানীয়

সিংগাইরে পুলিশ পরিচয়ে স্বর্ণ ব্যবসায়ি অপহরণ, ৮৫ ভরি স্বর্ণসহ টাকা ছিনতাই

সিরাজুল ইসলাম, সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ পরিচয়ে উজ্জল সাহা (৩৬) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণের পর তার কাছ থেকে ছিনিয়ে নেয়া হয়েছে ৮৫ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৩ লাখ টাকা। সর্বস্ব লুটে নিয়ে ওই ব্যবসায়িকে টাঙ্গাইলের এটিএম টেক্সটাইল মিলের অদূরে ফেলে রেখে যায় অপহরণকারীরা।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে সিংগাইর থানার শান্তিপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অদূরে বাঘুলী গ্রামের রবিউলের বাড়ির সামনে থেকে অপহরণের শিকার হন উজ্জল সাহা। সে ওই গ্রামের নারায়ণ সাহার ছেলে।
অপহৃত ব্যবসায়ি উজ্জল সাহা জানান, প্রতিদিনের মতো জুয়েলারী দোকান বন্ধ করে সন্ধ্যা ৭টার দিকে হ্যালোবাইকে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় রবিউলের বাড়ির সামনে পৌঁছলে পুলিশের পোষাক পড়া ৬-৭ জন লোক জোরপূর্বক তাকে সাদা মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। পথিমধ্যে মারধর করে তার কাছে থাকা ৮৫ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়।
স্থানীয়রা জানান, ঘটনাস্থলে পুলিশের মাথায় ব্যবহৃত একটি ক্যাপ ও উজ্জল সাহার ব্যাগের বেল্ট পড়ে থাকতে দেখে তা শান্তিপুর তদন্ত কেন্দ্রে জমা দেন তারা। রাতেই উজ্জল সাহার ফোন পেয়ে পরিবারের লোকজন তাকে টাঙ্গাইল থেকে উদ্ধার করেন।
এ ব্যাপারে সিংগাইর থানার অন্তর্গত শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মামুন অর রশিদ বলেন, খবর পেয়ে আমরা সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিমের বক্তব্যের সাথে বাস্তবতার মিলের ব্যাপারে তদন্ত চলছে।

Related Articles

Leave a Reply

Back to top button