sliderস্থানীয়

সিংগাইরে এমপি’র মোবাইল ফোন চুরি

সিরাজুল ইসলাম,সিংগাইর (মানিকগঞ্জ) :মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুর মোবাইল ফোন চুরি হয়েছে । রোববার (২৩ জুন) সিংগাইরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটে ।

জানা গেছে, ওইদিন সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দিনব্যাপী ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্লাটিনাম জুবিলী উদযাপন অনুষ্ঠান চলছিল । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য টুলু। সন্ধ্যার পর কেক কাটার অনুষ্ঠানে আনন্দের সময় তার এ মোবাইল সেটটি চুরি যায় । বিষয়টি নিয়ে এমপি’র সঙ্গে তার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায় । তবে তার সহকারী মাহাবুব হোসেন সোমবার (২৪ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে এমপি সাহেবের মোবাইল ফোন হারানোর ঘটনাটি নিশ্চিত করে বলেন,অনুষ্ঠান চলাকালে কেক কাটার আগেই সম্ভবত আইফোনটি চুরি হয়েছে । সোমবার (২৪ জুন) দুপুরে সিংগাইর থানায় জিডি করা হয়েছে যার নং ১১৭৮।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন,অনুষ্ঠান চলাকালে এমপি স্যারের মোবাইল ফোন হারানোর কথা শুনেছি । আমি তো বাইরে আছি,জানতে পেরেছি জিডি করার জন্য লোকজন থানায় গেছেন ।

Related Articles

Leave a Reply

Back to top button