sliderস্থানীয়

সাড়ে ৩০০ বানভাসিকে খাদ্য সহায়তা দিলো বসুন্ধরা গ্রুপ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম জেলার বন্যা কবলিত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটাতে দ্বারে দ্বারে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।
সোমবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে কুড়িগ্রাম সদর উপজেলার ব্রহ্মপুত্র নদের তীরে যাত্রাপুর এলাকায় সাড়ে তিন শতাধিক পরিবারের মধ্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।
বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং পরিচালক ইয়াশা সোবহানের উদ্যোগে বন্যা কবলিত মানুষের জন্য এই খাদ্য সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করছে বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেড।
কুড়িগ্রাম সদর উপজেলার প্রত্যন্ত যাত্রাপুর ইউনিয়নে বানভাসি মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেডের ম্যানেজার (নর্থবেঙ্গল) খায়রুল ইসলাম, কুড়িগ্রাম এরিয়া ম্যানেজার আব্দুল আজিজ, যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর, স্থানীয় ব্যাবসায়ী নূর ইসলাম বাচ্চু প্রমুখ।
বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে বানভাসি মানুষের মধ্যে বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেডের সৌজন্যে বাসভাসিদের খাদ্য সহায়তা হিসেবে দেওয়া হয়- চাল, ডাল, বিস্কুট, চিড়া, গুড়, লবণ, সাবান, খাবার স্যালাইন ইত্যাদি।
বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা নিতে আসা যাত্রাপুর ইউনিয়নের নামানীপাড়া চরের জরিথন নেছা (৬৫) ও নুরজাহান বেগম (৬০) জানালেন, লাইনে দাঁড়ে ত্রাণ নিতে শরম করে।
কিন্তু উপায় নাই বন্যার কারণে অভাবে পড়ছি। হামার মতো মানুষোক বসুন্ধরা গ্রুপ খুঁজি খুঁজি সাহায্য দেওয়ায় কয়েকদিনের খাবারের সংস্থান হলো।

Related Articles

Leave a Reply

Back to top button