sliderস্থানীয়

সালথায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা প্রতিযোগিতা উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

বিধান মন্ডল, (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৪ জানুয়ারি) বিকাল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এর শুভ উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহীন।

উদ্বোধন শেষে উপজেলা পরিষদের চত্বর একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রশিক্ষণ করে সূচনা স্থানে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ূবী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ সেলিম মোল্লা, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার স্বপ্না বৈদ্য, সালথা থানার উপপরিদর্শক (এস আই) রায়হান আহমেদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদ হাসান এমিলি প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ ক্রীড়া সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

উপজেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ফুটবল প্রতিযোগিদের আগামী সোমবার (১৬ জানুয়ারি) ফরিদপুর জেলা ফুটবল কোচ দ্বারা সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে প্রাথমিক বাছাই করা হবে। এরপর বিভিন্ন প্রতিযোগিদের পর্যায়ে ক্রমে বাছাই করা হবে উপজেলা ক্রীড়া সংস্থা জানান।

Related Articles

Back to top button