sliderস্থানীয়

সালথায় নব-নির্বাচিত এমপি লাবু চৌধুরীকে গণ সংবর্ধনা

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সালথা উপজেলা বাসির পক্ষ থেকে শাহাদাব আকবর লাবু চৌধুরীকে ফরিদপুরের সালথায় বিশাল গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের আয়োজনে শনিবার (২৭ জানুয়ারি) বিকালে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই গণ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম থেকে মিছিল নিয়ে গণ সংবর্ধনা স্থলে উপস্থিত হয়। এসময় সালথা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ জনসমুদ্রে পরিনত হয়। অনুষ্ঠান শেষে কন্ঠ শিল্পী মনির খান ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী বলেন, যারা মুজিব আদর্শে রাজনীতি করে, তারা কখনো আদর্শ থেকে দুরে থাকে না। তাই আজ নৌকার বিজয় হয়েছে। আপনারা যেকোন প্রয়োজনে আমার কাছে আসবেন, আমার দায়িত্ব ও কর্তব্য অনুসারে আমি কাজ করবো। এই দেশে কোন সন্ত্রাসী কার্যকলাপ চলবে না এবং সন্ত্রাসীদের কোন ঠাই হবে না। আমার কারো উপর কোন অভিমান নেই। আপনাদের সবাইকে সাথে নিয়ে আমি এই এলাকা আবার নতুন করে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, এলাকায় শান্তি সৃষ্টির লক্ষে কেউ আইন নিজের হাতে তুলে নিবেন না, যদি কেউ করে আপনাদের সহযোগিতা নিয়ে, আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিয়ে তাকে আইনের আওতায় আনা হবে। লক্ষ রাখতে হবে, কে ভোট দিল আর কে ভোট দিল না, কেউ যেন ক্ষতিগ্রস্ত না হয়। এই অঞ্চলে শিল্প কারখানা গড়ে তোলা হবে। এখানে সকলের কর্মসংস্থান হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আজ শান্তির সু-বাতাস বইছে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এম‌পি লাবু চৌধুরীর সহধর্মিণী শাহানাজ খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আঃ ওহাব মিয়া, গিয়াসউদ্দিন গিয়াস, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব,

ইতালি আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান লাবলু, বল্লভদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিন, জেলা যুবলীগ নেতা শওকত হোসেন মুকুল, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ সেলিম মোল্যা, যুবলীগ নেতা খনাদকার শাহজাহান সাজ্জাদ, মেঃ বাদল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা দেবাশীষ মজুমদার নয়ন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, যুবলীগ নেতা সোহেল রানা ফরহাদ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Back to top button