sliderস্থানীয়

সালথায় দেশীয় প্রজাতির পোনা মাছ অবমুক্তকরণ

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় ২০২৩-২৪অর্থ বছরে দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় পোনা মাছ অবমুক্তকরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) বেলা ১১টায় উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে উপজেলা পরিষদের পুকুরে পোনা মাছ অবমুক্তকরণের মাধ্যমে উপজেলার বিভিন্ন জলাশয়ে পোনা মাছ অবমুক্তকারণ করা হয়।

এছাড়াও সালথা থানা পুকুরে ও কুমার নদীসহ উপজেলার ৩টি জলাশয়ে কাপ জাতীয় মাছ ৪৭৮ কেজি ও দেশীয় প্রজাতির শিং মাছ ৪৯ কেজি মোট ৫২৭ কেজি পোনা মাছ অবমুক্তকারণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা মৎস্য অফিসার প্রশান্ত কুমার সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অফিসার শাহ্ মো. শাহরিয়ার জামান সাবু, উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার সুদীপ বিশ্বাস, উপজেলা সমবায় কর্মকর্তা মো. ইয়াকুব আলী, উপজেলা জাইকা কর্মকর্তা মো. রিফাত রিয়াজ, আওয়ামী লীগ নেতা খোরশেদ খান, যুবলীগ নেতা সোহেল মাহমুদ, মো. বাকি বিল্লাহ প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button