sliderস্থানীয়

সালথায় জাতীয় বিজ্ঞান মেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধি: “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের সালথায় ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ২০২৪ এর দুই দিনব্যাপী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে উপজেলা পরিষদের চত্বরে মেলার সমাপনী ঘোষণা ও পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালী।

উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, উপজেলা সহকারী প্রোগ্রামার আইসিটি মো. টিপু সুলতান, উপজেলা এলএসডি গোডাউন কর্মকর্তা বুলেট বৈরাগী, উপজেলা জাইকা কর্মকর্তা মো. রিফাত রিয়াজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় স্কুল, কলেজ ও মাদ্রাসা পর্যায়ে মোট ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন প্রদর্শনীর স্টল অংশগ্রহণ করেছে। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও সেরা স্টল এবং অংশগ্রহণকারী সকল স্টলকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button