sliderস্থানীয়

সালথায় জনসাধারণের মাঝে বিএনপি’র খাবার পানি ও স্যালাইন বিতরণ

বিধান মন্ডল, (ফরিদপুর) প্রতিনিধি: শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরের সালথায় জনসাধারণের মাঝে বিএনপি’র খাবার পানি ও স্যালাইন বিতরণ। আজ শনিবার (৮ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আটটি ইউনিয়নের বিভিন্ন হাটবাজারে এই খাবার পানি ও স্যালাইন করা হয়।

পানি ও স্যালাইন বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার, সহ-সভাপতি শাহিন মাতুব্বর, সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার খায়রুল বাসার আজাদ, যুগ্ম সম্পাদক শাহীনুর রহমান, লাভলু মিয়া, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট লিটন হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মামুন হোসেন চৌধুরী, গট্টি ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল খান, যদুনন্দী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা আব্দুল রব মাতুব্বর, উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, মোঃ রাজ মোল্লা প্রমুখ।

পানি ও স্যালাইন বিতরণকালে উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান বলেন, শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমাদের নেতা শামা ওবায়েদ রিংকুর দিকনির্দেশনায় আমরা জনসাধারণের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ করছি। এই গরমে কেউ অসুস্থ হয়ে না পড়েন এবং সকলেই সুস্থ থাকেন এই জন্য পানি ও স্যালইন বিতরণ করে যাচ্ছি। আমরা আগামী ১০দিন এই কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে কাজ করব।

Related Articles

Leave a Reply

Back to top button