sliderস্থানীয়

সাভারে পুলিশের মাদকবিরোধী অভিযান, গ্রেফতার ৫

সোহেল রানা, সাভার (ঢাকা)প্রতিনিধি : ঢাকার সাভারে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় তিন লাখ টাকার বিভিন্ন মাদক উদ্ধার করা হয়েছে।
বুধবার (১ জুন) আটকদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে, সেই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে অন্যান্য আসামিদের সাথে তাদের আদালতে পাঠানো হয়।
গ্রেফতাররা হলেন-সাভারের ভাকুর্তা ইউনিয়নের মৃত সিরাজুল ইসলামের ছেলে আক্তার হোসেন (৩০), তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৫ হাজার টাকা। ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর থানার কালু মিয়ার ছেলে আলমগীর (৩৬) ও তার সহযোগী জামালপুর জেলার ইসলামপুর থানার বাচ্চু মিয়ার ছেলে কালাম (৩৭)। তাদের কাছ থেকে মোট ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা। এছাড়া মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাবুল শেখের ছেলে সোহেল রানা (২৭) ও তার সহযোগী কক্সবাজার জেলার চকরিয়া থানার মকবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)। তাদের কাছ থেকে ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৫৫ হাজার টাকা। এছাড়া সাভারের নিকরাইল গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে সোহেল (৩৩) পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ১১ লিটার চোলাই মদ ফেলে পালিয়ে যায়।
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে সাভারের বিভিন্ন স্থান থেকে ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের প্রত্যেকের কাছ থেকে বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বিক্রয় মুল্য প্রায় ২ লাখ ৯৭ হাজার টাকা।
এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাকারিয়াস দাস বলেন, পুলিশের বিশেষ অভিযানে পৃথক ঘটনায় পাঁচজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এধরণের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Back to top button