sliderস্থানীয়

সাপাহার ইউনিয়ন পরিষদের পানি ও স্যালাইন বিরতণ

গোলাম রাব্বানী নওগাঁ প্রতিনিধি: দীর্ঘ খরায় গরমে অতিষ্ট জনজীবন। তবুও জীকার তাগিদে ছুটতে হচ্ছে খেটে খাওয়া সাধারণ মানুষদের। নিজ নিজ কর্মের জন্য যেতে হচ্ছে মাঠ-ঘাট কিংবা হাট বাজারে। তপ্ত রোদে তৃষ্ণার্ত হয়ে পড়ছেন তারা। এসব মানুষের জন্য একগ্লাস বিশুদ্ধ পানি এনে দিতে পারে কিছুটা স্বস্তি। এসব কথা মাথায় নিয়ে বোতলজাত বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন সাপাহার সদর ইউনিয়ন পরিষদ।

বুধবার সকাল ১০ টায় নওগাঁর সাপাহার উপজেলা সদরের ব্যস্ততম জিরো পয়েন্ট এলাকায় সাপাহার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে পথচারী, রিক্সা-ভ্যানচালক ও শ্রমজীবী মানুষদের মাঝে সহস্রাধিক বোলতজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

সাপাহার সদর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম বলেন, দীর্ঘ খরায় গরমে অতিষ্ট জনজীবন। তবুও জীকার তাগিদে ছুটতে হচ্ছে খেটে খাওয়া সাধারণ মানুষদের। নিজ নিজ কর্মের জন্য যেতে হচ্ছে মাঠ-ঘাট কিংবা হাট বাজারে। তপ্ত রোদে তৃষ্ণার্ত হয়ে পড়ছেন তারা। এসব মানুষের জন্য একগ্লাস বিশুদ্ধ পানি এনে দিতে পারে কিছুটা স্বস্তি। এসব কথা মাথায় নিয়ে সহস্রাধিক পথচারীদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ হয়েছে।

এসময় সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সচিব মহিদুল হকসহ সকল ইউপি সদস্য-সদস্যা ও গ্রামপুলিশরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button