sliderস্থানীয়

সাপাহারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে এক অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত একটি পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।
রোববার সন্ধা সাড়ে ৬ টার দিকে উপজেলার আইহাই ইউনিয়নের বাঘাপুকুর গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোজাফফর হোসেন (হু্ডু)’র পরিবারকে উপজেলা প্রশাসনের উদ্যোগে নগদ অর্থ সহায়তা হিসেবে ৫ হাজার টাকা এবং খাদ্য সহায়তা হিসেবে ১ মণ চাল তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। এসময় সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান নুলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী খাদিজা আক্তার, আইহাই ইউপি চেয়ারম্যান জিয়ারুজ্জামান টিটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ওই পরিবারটির কথা নওগাঁ জেলা প্রশাসক মহদোয়কে অবগত করা হয়েছে। পরবর্তীতে জেলা প্রশাসনের পক্ষ হতে ওই পরিবারকে অর্থ ও ঢেউটিন প্রদান করা হবে।
প্রসঙ্গত, গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার আইহাই ইউনিয়নের বাঘাপুকুর গ্রামে মোজাফফর হোসেন (হু্ডু)’র বাড়ীতে এক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। যাতে করে বাড়ীঘর পুড়ে গিয়ে ক্ষতিগ্রস্ত হন মোজাফফর হোসেনের পরিবার বলো জানাগেছে।

Related Articles

Back to top button